ছাত্রলীগের সন্ত্রাস নৈরাজ্য ও টেন্ডারবাজির প্রতিবাদে চট্টগ্রামে বিশাল মানববন্ধন করেছে ছাত্রদল। মঙ্গলবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে চট্টগ্রাম কলেজ, হাজী মুহাম্মদ মহসিন কলেজ ও বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যৌথ উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বিপুলসংখ্যাক ছাত্রছাত্রী অংশ নেয়। চট্টগ্রাম কলেজ ছাত্রদলের আহ্বায়ক কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

বক্তব্য রাখেন- বিএনপি নেতা আবু সুফিয়ান, নগর ছাত্রদল সভাপতি মোশারফ হোসেন দিপ্তী, শাহেদ আকবর, নুরুল আলম নুরু, সাইফুদ্দিন সালাম মিঠু, বেলায়েত হোসেন বুলু, সালাউদ্দিন কায়সার লাবু, বাকলিয়া থানা ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ, আইন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জসীম উদ্দিন চৌধুরী এবং বিভিন্ন কলেজের ছাত্রদল নেতারা।

প্রধান অতিথি ডা. শাহাদাত হোসেন বলেন, দেশী-বিদেশী সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে বাংলাদেশের মাটিতে ফিরে আসবে তারেক রহমান। শেখ হাসিনা ক্ষমতাকে কুক্ষিগত করে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্বকে বিদেশী প্রভুদের হাতে তুলে দেয়ার লক্ষ্যে ছাত্রদলকে ধ্বংস করে দেয়ার পাঁয়তারা করছেন। ছাত্রলীগ বেপরোয়া হয়ে সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ নানা অপকর্ম করলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। কিন্তু ছাত্রদল নেতাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।